Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

‘বার্জার আল্পনায় বৈশাখ’ মোড়ক উন্মোচিত

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বাংলা নববর্ষ ১৪২৫ এর বিশেষ আয়োজনে বার্জার পেইন্টস এর পৃষ্ঠপোষকতায় ‘আল্পনায় বৈশাখ ১৪২৫’ শীর্ষক আল্পনা উৎসবের মোড়ক উম্মোচিত হয়েছে ঢাকার মানিক মিয়া এভিনিউতে। বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর পক্ষ হতে রূপালী চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক; এ কে এম সাদেক নেওয়াজ, জি এম মার্কেটিং, নোমান আশরাফী রহমান, ক্যাটাগরি ম্যানেজার-মার্কেটিং, আয়োজক এশিয়াটিক এর পক্ষ হতে সারা যাকের, ভাইস চেয়ারপার্সন , এশিয়াটিক থ্রি সিক্সটি, ইরেশ যাকের, এম ডি, এশিয়াটিক ইএক্সপি, ফারুক আহমেদ, জি এম, এশিয়াটিক ইএক্সপি, মোহাম্মদ সাঈম, হেড অফ বিজনেস, এশিয়াটিক ইএক্সপি এবং প্রখ্যাত চিত্রকর মোঃ মনিরুজ্জামান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এশিয়াটিক ইএক্সপি আয়োজিত ‘বার্জার আল্পনায় বৈশাখ ১৪২৫’ শীর্ষক আল্পনা অনুষ্ঠানটি ঐতিহাসিক মানিক মিয়া এভিনিউতে ১৩ এপ্রিল রাত ১০ টায় উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এবং বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। পহেলা বৈশাখকে সামনে রেখে রাজপথে আল্পনা অংকন ১৩ এপ্রিল রাত ১১ টা থেকে শুরু হয়ে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট শিল্পীবর্গ এবং রাজধানী ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে আসা শিক্ষার্থী, অংকন শিল্পী এবং সংস্কৃতিমনা জনসাধারণের অংশগ্রহণে ১৪ এপ্রিল ভোর পর্যন্ত চলবে।
বার্জার পেইন্টস এর পৃষ্ঠপোষকতায়, এশিয়াটিক ইএক্সপি এ বছরের আল্পনা অনুষ্ঠান আয়োজন করছে। আর সহযোগিতায় থাকছে সার্ফ এক্সেল, যাদের সৌজন্যে প্রথম বারের মত এবার থাকছে শিশু-কিশোরদের আল্পনা আঁকার বিশেষ ব্যবস্থা ‘সার্ফ এক্সেল মাঠশালা’। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বার্জার
আরও পড়ুন