Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ওষুধ উদ্ধার, আটক ৩

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ফেনী সদর উপজেলার কাজিরবাগে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও ঔষধসহ ৩ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ এ মালামালগুলো আটক করা হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জেলার ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের পেঁচিবাড়িয়া সীমান্ত থেকে রাত ৩ টায় চোরাচালানকৃত মালামালগুলো ফেনী শহরে ঢুকবে এমন তথ্যের ভিত্তিতে ভোর ৪ টায় অভিযান পরিচালনা করেন ফেনী জেলা প্রশাসনের চোরাচালান বিরোধী টাস্কফোর্স।
এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। ফেনীস্থ ৪-বিজিবির পক্ষে মেজর মো. খাজা মঈন উদ্দীন মিয়া টাস্কফোর্স অভিযানে অংশ নেন।
এ সময় চোরাচালানকৃত মালামাল সহ একটি পিকআপ ও সিএনজি আটক করে। পরে পিক আপ ও সিএনজির ভেতর থেকে ৮শ’ ৩১ পিস ভারতীয় শাড়ী ও আমদানি নিষিদ্ধ প্যারাকটিন ১লাখ ৯০হাজার ও ডেক্সিন ট্যাবলেট ১লাখ ৯০হাজার এবং এন্টি ইনফ্ল্যামেটরি ট্যাবলেট ডিকলো-এম ১ লাখ ৫১ হাজার জদ্ব করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।
এসময় আটক করা হয় মো: শফিক (৪৮), হক সাহেব (২৬) ও মো: ইলিয়াস (৪০)কে । জব্দ করা হয় ১টি সিএনজি অটোরিক্সা ও পিকআপ ভ্যান। এ ব্যাপারে নিয়মিত মামলা রুজু করতে বিজিবিকে নির্দেশ প্রদান করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অভিযানে ৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের সদস্য, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো: টিপু সুলতান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ