Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রামগঞ্জ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুর জেলাস্থ রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের যৌথ স্বাক্ষরে অ্যাডভোকেট সফিক মাহামুদ পিন্টুকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদ দেওয়া হয় ৭ এপ্রিল সোমবার। নব-গঠিত কমিটির সভাপিত অ্যাডভোকেট সফিক মাহামুদ পিন্টু বুধবার বিষয়টি নিশ্চিত করেন।
কমিটির গুরুত্বপূর্ণ সদস্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাবুল, মনির হোসেন চৌধুরী, আমির হোসেন খাঁন, আবু তাহের পাটওয়ারী, আজাদ হোসেন শেখ, হাছানুজ্জামান হেলাল, সামছুল হক মিজান, শোয়ায়েব হোসেন সখা, মোঃ হোসেন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক- দেলোয়ার হোসেন বাচ্চু, শাহাজান কাউন্সিলর ও রাকিবুল হাসান মাসুদ, সাংগঠনিক সম্পাদক- জাফর উল্যা ভূইয়া, মনির হোসেন খোকন ও এ্যাড.আমিনুল ইসলাম সুমন, অর্থ সম্পদক- মাহফুজ আলম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক- ফরিদ আহম্মেদ বাঙ্গালী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- নূর মোহাম্মদ বাবলু, মহিলা বিষয়ক সম্পাদক মাহেনারা ফারভিন পান্না, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন লিটন, দপ্তর সম্পাদক-এমরান হোসেন বাচ্চু।
উল্লেখ্য, গত বছরের ১৫ জুলাই কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিনকে সাধারন সম্পাদক, আনোয়ার হোসেন বাবুল, মনির হোসেন চৌধুরীকে সহ-সভাপতি ও দেলোয়ার হোসেন বাচ্চুকে যুগ্ম- সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। দীর্ঘ যাচাই-বাচাইয়ের পর দলের ত্যাগী, নবীন-প্রবীনদের সমন্বয়ে পূর্নাঙ্গ এ কমিটি চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ