Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুপিয়ে জখম করে টাকা ছিনতাই

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুরের সদরপুরে পূর্ব শত্রুতার জের ধরে আ: রহমান নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে সন্ত্রাসীরা। আ: রহমানকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা শিশুসহ আরো দুইজনকে কুপিয়ে আহত করেছে। আহতদের তিনজনকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার বেলা ১০টা দিকে সদরপুরের কৃষ্ণপুর বাজারের কাছে এ ঘটনাটি ঘটে। হামলার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে হামলাকারীরা নিজেদের বাড়ী ঘর ভাংচুর করে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন। স্থানীয়রা জানান, কৃষ্ণপুর ইউনিয়নের যাত্রাবাড়ী এলাকার ব্যবসায়ী আঃ রহমানের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল হাজী জব্বার মাতুব্বরের।
মঙ্গলবার সকালে আঃ রহমান ভুষিমাল কেনার জন্য হাজীগঞ্জ বাজারে যাচ্ছিলেন। এসময় হাকি,হান্নান,হাসান, হোসেন, জিয়াসহ কয়েক ব্যক্তি উপর হামলা চালায়। এসময় আ: রহমানকে চাপাতি ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। আঃ রহমানের মাথা, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ১৬টি কোপের চিহৃ রয়েছে। হামলাকারীরা এসময় আঃ রহমানের কাছে থাকা ৫৫ হাজার টাকা নিয়ে যায়। আঃ রহমানের চিৎকারে কামাল ফকির (২৮) ও সাগর সেক (১২) এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদেরও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদরপুর হাসপাতালে প্রেরন করে।
আহত আঃ রহমানের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকির বলেন, ব্যবসায়ী আঃ রহমানের উপর হামলাকারীরা এলাকার চিন্থিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। হামলাকারীরা নিজেরাই রেহাই পেতে তাদের বাড়ী-ঘর ভাংচুর করেছে বলে আমি জানতে পেরেছি। এদিকে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ