Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবির ভিসির বাড়িতে হামলাসহ সহিংসতায় ৪ মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কোটা সংস্কার দাবির আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য ড. মো. আখতারুজ্জামানের বাসভবনে হামলাসহ বিশ্ববিদ্যালয় এলাকায় সহিংসতার ঘটনায় চারটি মামলা দায়ের করা হয়েছে। শাহবাগ থানায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও পুলিশ বাদী হয়ে মামলা চারটি দায়ের করেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। গত রাতে রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার দৈনিক ইনকিলাবকে বলেন, চারটি মামলায় কোন গ্রেফতার নেই। মামলায় আসামীর সংখ্যা উল্লেখ করা হয়নি।
শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, ভিসির বাড়ির হামলার ঘটনার বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন এবং পুলিশ বাদী হয়ে বাকি তিনটি মামলা দায়ের করেছে।



 

Show all comments
  • গনতন্ত্র ১২ এপ্রিল, ২০১৮, ৬:৩৯ এএম says : 0
    জনগন বলছেন, “ সাবধান -২০১৮ “ সাবধান থেকো ছাত্রছাত্রীরা তোদের জন্য হচ্ছে অনেক ভয়, কসাইরা সবাই মেতে উঠেছে কখন কার যে কি ক্ষতি হয় ? গুম – খুনের অভ্যাস আছে আছে ট্রাকে চেপে মারার, ঐক্যবদ্ধতা ভেংগে গেলে বিপদ হবে সবার ৷ হামলা হতে পারে রাত্রে হলে কিংবা ঘরে, ড্রনে ওরা নিয়েছে ছবি ধরতে এক এক করে ৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ