Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যান্টি-টেরোরিজম ইউনিট থেকে মনিরুলকে ডিএমপিতে পুলিশের ৬ ডিআইজি ১৯ এসপি বদলি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশ পুলিশের ডিআইজি পদমর্যাদার ছয়জন ও পুলিশ সুপার (এসপি) সমমর্যাদার ১৯ জনকে বদলি করা হয়েছে। গতকাল বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। বদলিকৃত পুলিশ কর্মকর্তাদের মধ্যে পুলিশ হেড কোয়ার্টার্সের ডিআইজি একেএম শহিদুর রহমানকে বাংলাদেশ পুলিশ টিঅ্যান্ডআইএম’তে, টিঅ্যান্ডআইএম-এর ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদকে পুলিশ হেড কোয়ার্টার্সে, র‌্যাবের পরিচালক (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) খন্দকার লুৎফুল কবির এন্টি টেররিজম ইউনিটের ডিআইজি। এছাড়া এন্টি টেররিজম ইউনিটের ডিআইজি মো. মনিরুল ইসলাম ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার, স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) ডিআইজি বিশ্বাস আফজাল হোসেন এনডিসিকে স্পেশাল ব্রাঞ্চের (এসবি) ডিআইজি ও এসবির ডিআইজি মো. মোশাররফ হোসেন ভূঁইয়াকে সিআইডিতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশের বিশেষায়িত ইউনিট ‘পুলিশ অ্যান্টি-টেরোরিজম ইউনিটে’ (পিএটিইউ) দায়িত্ব দেয়ার চার মাস পর উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মনিরুল ইসলামকে ফের ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) ফেরত পাঠানো হয়েছে। গত নভেম্বরে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট থেকে অ্যান্টি-টেরোরিজম ইউনিটে বদলি করা হয়েছিলো মনিরুলকে।



 

Show all comments
  • মতিউর রহমান মুন্না ৭ নভেম্বর, ২০১৮, ৮:০০ পিএম says : 0
    এন্টি টেরিজম ইউনিট ঢাকার কোন জায়গায় অবস্তিত যদি বলতেন তাহলে অনেক উপকার হতো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ