Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশিষ্ট পার্লামেন্টারিয়ান মহিউদ্দিন আহমেদের আজ ইন্তেকাল বার্ষিকী

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 স্টাফ রিপোর্টার : বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও জাতীয় নেতা মহিউদ্দিন আহমেদের আজ ২১তম ইন্তেকাল বার্ষিকী। এই উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি মঠবাড়িয়ায় ও ঢাকার ধানমন্ডিতে আয়োজন করা হয়েছে বিভিন্ন অনুষ্ঠান। গতকাল বুধবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আজ বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত ও পুষ্পস্তবক আর্পন করা হবে। এছাড়ও একই দিনে বাদ আছর মরহুমের ধানমন্ডি বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।
ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম পুরোধা, ভাষা সৈনিক, স্বাধীনতা সংগ্রামের সংগঠক, বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও জাতীয় নেতা মহিউদ্দিন আহমেদ ১৯৯৭ সালের ১২ এপ্রিল ঢাকায় ইন্তেকাল করেন।
৩৯ নং ওয়ার্ড ছাত্রলীগের আলোচনা সভা কাল
ঢাকা মহানগর দক্ষিণ ৩৯ নং ওয়ার্ড ছাত্রলীগ আগামীকাল শুক্রবার এক আলোচনাসভার আয়োজন করেছে। রাজধানীর শহীদ নবী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ আলোচনাসভা অনুষ্ঠিত হবে। ৩৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুম্মান সানির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম আহমেদ। -বিজ্ঞপ্তি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ