Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে পুলিশ সোর্সকে ছুরিকাঘাতে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জে বাসা থেকে ডেকে এনে এক পুলিশ সোর্সকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত পুলিশ সোর্সের নাম মামুনুর রহমান হাসু (৩০)। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে জিনজিরা বাজার এলাকায় এই ঘটনাটি ঘটেছে।
নিহতের বড়বোন পুর্নিমা বলেন, আমার ছোট ভাই মামুনুর রহমানকে ভোর রাতে মোবাইল ফোনের মাধ্যমে বাসা থেকে ডেকে আনে। এসময় ৪/৫জন সন্ত্রাসী জিনজিরা বাজারে জাহাঙ্গীরের লাকড়ির দোকানের সামনে আমার ভাইকে এলাপাতারিভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। নিহতের বাবার নাম মৃত সিরাজ মিয়া। বাড়ি মডেল থানার জিনজিরার লসমনগঞ্জে।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়েরকে জ্জ্ঞিাসা করা হলে তিনি মামুনুর রহমানের নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত করে বলেন, নিহত মামুনুর রহমান পুলিশের সোর্সের কাজ করতো। পূর্ব শত্রুতার কোন ঘটনার জেড়ধরে দুর্বৃত্তরা তাকে হত্যা করতে পারে। অপরাধীদের দ্রুত গ্রেফতারের ব্যবস্থা করা হবে। এব্যাপারে নিহতের বড়বোন বাদী হয়ে থানায় মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সোর্স
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ