Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

খন্দকার বাড়িতে ২০ হাজার লোকের মেজবান!

বৈশাখ উদযাপনে শত বছরের জমকালো আয়োজন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চারদিকে সাজসাজ রব। আলোকসজ্জায় ঝলমল। বিশাল প্যান্ডেল। চলছে ধোয়া-মোছার কাজ। দেখে মনে হবে যেনো কোন বিয়ে বাড়ির আয়োজন চলছে। আসলে বিয়ে বাড়ি নয়। পহেলা বৈশাল উদযাপন উপলক্ষে এ জমকালো আয়োজন। শত বছর ধরে বংশ পরস্পরায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী খন্দাকার বাড়িতে চলে আসছে এ আয়োজন। আগামী শনিবার বাঙালীর অন্যতম উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে রূপগঞ্জের খন্দকার বাড়িতে অন্যরকম প্রস্তুতি চলছে। এ উপলক্ষ্যে ঐদিন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দাকারের ব্যক্তিগত উদ্যোগে ২০ লোকের মেজবানের আয়োজন করা হবে। উল্লেখ, প্রতিবছর পহেলা বৈশাখে রূপসী খন্দাকার বাড়িতে এ আয়োজন করা হয়।
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড.তৈমূর আলম খন্দকার বলেন, প্রতিবছর পহেলা বৈশাখে খন্দকার বাড়ির পক্ষ থেকে বৈশাখী আয়োজন করা হয়। এ আয়োজনে দলমত নির্বিশেষে সকল শ্রেনি পেশার মানুষ অংশগ্রহন করেন। এটি তাদের শতবছর ধরে তার বাপ-দাদারা এ আয়োজন করে আসছে। অনুষ্ঠানে আমন্ত্রণ রইলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ