Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

খন্দকার বাড়িতে ২০ হাজার লোকের মেজবান!

বৈশাখ উদযাপনে শত বছরের জমকালো আয়োজন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চারদিকে সাজসাজ রব। আলোকসজ্জায় ঝলমল। বিশাল প্যান্ডেল। চলছে ধোয়া-মোছার কাজ। দেখে মনে হবে যেনো কোন বিয়ে বাড়ির আয়োজন চলছে। আসলে বিয়ে বাড়ি নয়। পহেলা বৈশাল উদযাপন উপলক্ষে এ জমকালো আয়োজন। শত বছর ধরে বংশ পরস্পরায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী খন্দাকার বাড়িতে চলে আসছে এ আয়োজন। আগামী শনিবার বাঙালীর অন্যতম উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে রূপগঞ্জের খন্দকার বাড়িতে অন্যরকম প্রস্তুতি চলছে। এ উপলক্ষ্যে ঐদিন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দাকারের ব্যক্তিগত উদ্যোগে ২০ লোকের মেজবানের আয়োজন করা হবে। উল্লেখ, প্রতিবছর পহেলা বৈশাখে রূপসী খন্দাকার বাড়িতে এ আয়োজন করা হয়।
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড.তৈমূর আলম খন্দকার বলেন, প্রতিবছর পহেলা বৈশাখে খন্দকার বাড়ির পক্ষ থেকে বৈশাখী আয়োজন করা হয়। এ আয়োজনে দলমত নির্বিশেষে সকল শ্রেনি পেশার মানুষ অংশগ্রহন করেন। এটি তাদের শতবছর ধরে তার বাপ-দাদারা এ আয়োজন করে আসছে। অনুষ্ঠানে আমন্ত্রণ রইলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।