Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি নিয়ে বিরোধে রোগীর স্বজনদের সংঘর্ষ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বাড়িতে বিবাদমান দুইপক্ষের সংঘর্ষের পর হাসপাতালে ফের সংঘর্ষ হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগী ও তাদের স্বজনদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় হাসপাতালের অন্যান্য ওয়ার্ডের রোগী, নার্স, ডাক্তার ও স্টাফদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। সংঘর্ষে আহত আলেককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে তিন আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।
পুলিশ জানায়, একশ’ ১২ শতাংশ জমির মালিকানা নিয়ে চৈতনকান্দা গ্রামের অহিদুল্লাহ ও আঃ হক সাবের মধ্যে বেশ কয়েক বছর যাবত বিরোধ চলছে। বিরোধ পূর্ণ জমিটি আঃ হক সাবের নিকট থেকে প্রতিবেশি স্বপন মিয়া চাষবাসের জন্য এক বছরের চুক্তিতে (উশুলী) নিয়ে গবাদী পশুর খাবারের জন্য বীজ ছিটাতে গেলে প্রতিপক্ষ অহিদুল্লাহর লোকজন এতে বাঁধা দেয়। এসময় উভয় পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে দেশিয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে সংঘর্ষে নারীসহ অন্তত ২৫ জন আহত হয়।
ঘটনা সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধে

২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ