Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে নিখোঁজ মায়ের জন্য সন্তানের ডায়েরি!

হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চাঁদপুরের হাজীগঞ্জে ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন এক নাজমা বেগম (৩৭) নামের দুই সন্তানের জননী। সেই মা‘কে খুঁজে খুঁজে ব্যকুল হয়ে থানায় ডায়েরী করেছে ঐ নারীর এসএসসি পরীক্ষা দেয়া সন্তান। নাজমা বেগম উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের প্রতাপুর খাঁন বাড়ির প্রবাসী কাইয়ুম খাঁনের স্ত্রী ও বলাখাল পৌর এলাকার ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ্আনোয়ার হোসেনের মেয়ে। নাজমা বেগম বেশ কয়েক বছর ধরে স্বামীর বাড়িতে না থেকে বলাখাল বাজারস্থ একটি ভাড়া বাসায় দুই সন্তান নিয়ে বসবাস করেছিলেন আর সেখান থেকে গত ২১ মার্চ নিখোঁজ হন।
৫ এপ্রিল দেশে আসে আসা কাইয়ুম খাঁন ইনকিলাবকে জানান, ১৯৯৮ সালে কাউয়ুম বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার পর আর নাজমা বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেনীতে থাকাবস্থায় তারা প্রেম করে বিয়ে করেন। এর পরেই তাদের ঘরে দুটি সন্তান আসে। এর মধ্যে বড় ছেলে চলিত বছর এসএসসি পরীক্ষা দিয়েছে আর মেয়েটি মাত্র চতুর্থ শ্রেনীতে পড়ছে। ছেলেটি তার মা‘য়ের বিষয়টি বুঝতে পেরে মা সম্পর্কে যা-তা বলছে আর মেয়েটি তার মা‘য়ের জন্য সর্বদা কান্না-কাটি করছে।
নিখোঁজের বিষেয়ে তদন্ত কর্মকর্তা হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো.শাহেদ হোসাঈন জানান, ঐ নারীকে উদ্ধারের জন্য আমাদের তদন্ত চলমান রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ