Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে অষ্টম শ্রেণির ছাত্রী অপহরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নগরীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। অপহৃত সিদরাতুল মুনতাহা (১৩) নগরীর ডবলমুরিং থানার আবদুল হাকিম স্কুলের ছাত্রী। তাদের বাসা আবদুল হাকিম সড়কের মোল্লা বাড়িতে। তার বাবা নগর যুবলীগের সদস্য আকবর হুসাইন। তিনি বাদী হয়ে গতকাল (শুক্রবার) দুপুরে ডবলমুরিং থানায় মামলা দায়ের করার পর তাকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ।
থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন রাতে ইনকিলাবকে বলেন, অপহৃত স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে প্রতিবেশী একটি পরিবারের ৪ সদস্যকে আসামি করে মামলা করেছেন। মামলায় আসামিদের বিরুদ্ধে ওই স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ আনা হয়। অভিযোগ পাওয়ার পর অপহৃতকে উদ্ধার ও আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি।
আকবর হুসাইন মামলায় অভিযোগ করেন, পাশের বাসার এক যুবক দীর্ঘদিন থেকে তার মেয়েকে উত্যক্ত করে আসছিল। তার অভিযোগ, এর জের ধরেই তার মেয়েকে গতকাল অপহরণ করা হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের অন্য সদস্যরাও জড়িত। পুলিশ তাৎক্ষণিক অভিযুক্তের নাম প্রকাশ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে

১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ