Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ২:০০ পিএম


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে কাভার্ডভ্যান ও পিকআপভ্যানের সংঘর্ষে অজ্ঞাতপরিচয় এক যুবক (২৮) নিহত ও গুরুতর আহত হয়েছেন দুইজন।

এছাড়া সিরাজদিখান উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১০ জন আহত হয়েছেন।

শনিবার (১৪ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাখিরমোড় এলাকার গোমতী ব্রিজের ঢালে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে ঢাকা-মাওয়া মহাসড়কে নিমতলি এলাকায় সকাল ৯টায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, সকালে ঢাকামুখী কাভার্ডভ্যানের সঙ্গে কুমিল্লাগামী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অজ্ঞাতপরিচয় এক যুবক ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি হাইওয়ে থানা হেফাজতে আছে এবং নিহতের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা গোলাম মোর্শেদ তালুকদার জানান, সকাল ৯টার দিকে গাংচিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ১০ জন আহত হয়। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ১

১১ অক্টোবর, ২০২১
২৫ মার্চ, ২০২১
৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ