Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫, ০৭ শাবান ১৪৩৯ হিজরী
শিরোনাম

আটপাড়ায় কৃষক জনতা সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তোলার লক্ষ্যে আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের মঙ্গলসিদ্ধ বাজারে কৃষক জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়। তেলিগাতী ইউনিয়ন কৃষকলীগ গতকাল এই সমাবেশের আয়োজন করে।
তেলিগাতী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জুয়েল তালুকদারের সভাপতিত্বে কৃষক জনতা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আটপাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান বিদ্যা মিয়া, দুওজ ইউনিয়ন আওয়ামীলীগের নির্যাতিত নেতা কাওসার আহমেদ বাবুল, তেলিগাতী ডিগ্রি কলেজের সাবেক জিএস আব্দুল কাইয়ুম, ইউনিয়ন যুবলীগের সম্পাদক সঞ্জু রহমান, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক লতিফুর রহমান, দুওজ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক আলী আহম্মদ, মফিজ মেম্বার, ফৌজদার হোসেন, ফজলুর রহমান, মমতাজ উদ্দিন ও ছাত্রলীগ নেতা ডলফিন শর্মা প্রমূখ। সমাবেশ পরিচালনা করেন উপজেলা কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর