Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

খুলনায় রিজাউলের হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গতকাল খুলনা প্রেসক্লাবে বটিয়াঘাটার বিরাট ঝালবাড়ি গ্রামের নিরীহ সমাজ কর্মী রিজাউল করিম (৫৫) কে হত্যাকারীদের বিচারের দাবিতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের মেঝভাই মেজবাহ উদ্দিন। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৩১ মার্চ বটিয়াঘাটার বিরাট ঝালবাড়ি গ্রামের নিরীহ সমাজ কর্মী রিজাউল করিম কে চিহ্নিত ব্যক্তিরা প্রকাশ্য দিবালোকে পিটিয়ে ও জখম করে হত্যা করে। মামলার আসামী খায়রুল গ্রেফতার হলেও অন্যান্য আসামী আব্দুস সালাম, খুরশীদ, কারিমা, জয়সহ অন্যান্যরা এখনও পর্যন্ত গ্রেফতার হয়নি। বরং আসামীসহ অন্যান্যরা মামলা তুলে নেয়ার জন্য আমাদের প্রতি বিভিন্ন কলাকৌশলে হুমকি ধমকি অব্যাহত রেখেছে। এছাড়া গত ১১ এপ্রিল রাতে হত্যাকারী আব্দুস সালাম গংদের বাড়ির একটি খড়ের পালায় তারা নিজেরা আমাদেরকে জব্দ করার জন্য আগুন লাগিয়ে দেয়। আমাদেরকে জব্দ করার জন্য এবং আমার ভাইয়ের লোমহর্ষক হত্যাকান্ডটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আমাদেরকে ভয়ভীতি দিচ্ছে। এমনকি থানায় উল্টো আমাদের নামে জিডি করে হয়রানির চেষ্টা করছে।
উল্লেখ্য, ঘটনার দিন হত্যাকারীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী সকাল ৮টার দিকে আমাদের ওপর প্রকাশ্য দিবালোকে ন্যাক্কারজনকভাবে হত্যাকারীরা লাঠিসোঠা রড দা নিয়ে আমাদের ওপর হামলা করে। তাদের আঘাতে আমার বড় ভাই রিজাউল করিম মারা যায় এবং আমার ছোট ভাই রবিউল ও বৃদ্ধ পিতা গোলাম রহমান গুরুতর আহত হয়। আমরা এ বিষয়ে পুলিশ সুপার সহ প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ