Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী

সাভারে প্রতিবন্ধী শিশুদের মধ্যে অর্থ খাদ্য ও পোশাক বিতরণ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার সাভারে প্রায় অর্ধশত প্রতিবন্ধী শিশুদের নগদ অর্থ, খাদ্য, পোশাক ও লেখাপড়ার জন্য বই বিতরণ করেছে একটি বেসরকারি সামাজিক উন্নয়ন সংস্থা।
গতকাল বিকালে সাভারের কাইচাবাড়ী এলাকায় ‘দোলা সংস্থা’ নামে সামাজিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক লায়ন জোবাইদা খাতুন ও স্থানীয় সাবেক ইউপি সদস্য আঃ হালিম চৌধুরী প্রতিবন্ধীদের সহায়তার মাধ্যমে এর কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
অনুষ্ঠানে লায়ন জোবাইদা খাতুন তার বক্তব্যে বলেন, মানবতা, সেবা, দেশ প্রেম, এই তিনটি বাক্যকে মনে প্রাণে ধারণ করে আমরা দেশের গরীব, দুঃস্থ প্রতিবন্ধীদের জন্য কাজ করে যাচ্ছি। সংস্থাটির নিবন্ধীত মানসিক প্রতিবন্ধী শিশু ও দৃষ্টি প্রতিবন্ধীদের ভাতা প্রদানের ক্ষেত্রে অগ্রাধিকার প্রদানের নানা প্রতিশ্রæতি তুলে ধরেন তিনি।
হাজী আব্দুস ছালামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবু তাহের ও ধানসোনা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়র্ডের সাবেক মেম্বার আঃ হালিম চৌধুরী, সংস্থার কোষাধক্ষ্য শেখ আল-মামুন বিপ্লবসহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ।
আঃ হালিম চৌধুরী দোলা সংস্থার নামে ৫ শতাংশ জমি দান করার ঘোষনা দেন। পরে দোলা সংস্থা থেকে তাকে আজীবন সদস্য পদের সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর