Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫, ০৭ শাবান ১৪৩৯ হিজরী
শিরোনাম

মিডল্যান্ড ব্যাংক ও কুশিয়ারা অটো ব্রিকসের লোন সংগ্রহ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মিডল্যান্ড ব্যাংক লি. (এমডিবি) এবং ইনফ্রাস্ট্র্রাচার ডেভেলপম্যান্ট কোম্পানী লি. (ইডকল) এর যৌথ উদ্দ্যোগে সয়ংক্রিয়ভাবে আধুনিক পরিবেশ বান্ধব ইট তৈরীর কারখানা স্থাপনের জন্য কুশিয়ারা অটো ব্রিকস লি.-এর জন্য ৫৯৮ মিলিয়ন টাকা সিন্ডিকেটেড টার্ম লোন সফলভাবে সংগ্রহের ফিন্যান্সিয়াল ক্লোজিং অনুষ্ঠান ঢাকার বনানীস্থ হোটেল সারিনাতে সম্প্রতি অনুষ্ঠিত হয়।
এমডিবি, ইডকল এবং ইউনিয়ন ক্যাপিটাল যৌথভাবে সিন্ডিকেশনের মাধ্যমে উক্ত লোন সুবিধা প্রদান করবে। সিলেটের বিয়ানী বাজারে স্থাপিত অটোমেটেড টানেল ক্লিন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কুশিয়ারা অটো ব্রিকস লি. এই কারখানাটিতে গড়ে প্রতিদিন ১৮লাখ পিস ইট তৈরী করা যাবে।
অনুষ্ঠানে কুশিয়ারা অটো ব্রিকস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক মো. মতিউর রহমান, মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আহসান-উজ জামান, ইনফ্রাস্ট্র্াচার ডেভেলপম্যান্টের ডিরেক্টর (ইনভেস্টমেন্ট) এন্ড হেড অব এডভাইজার নাজমুল হক, ইউনিয়ন ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহমুদুল হক, বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফাইন্যান্স ডিভিশনের ডিজিএম রাথীন কুমার পাল, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের প্রজেক্ট এডমিনিষ্ট্রেশন ইউনিট হেড টিকা আর লিমবু, হোয়াংগং হুয়াও ঝংওয়াং ক্লীন কো. লি. এর ব্যবস্থাপনা পরিচালক ঝোউ ইয়ং জু, মিডল্যান্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুম, হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন মো. জাহিদ হোসেন, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের নাজমুল আলম, ইডকলের হেড অব আইইইএফ মো. জাহিদুল হকসহ প্রতিষ্ঠানগুলোর অন্যান্য উর্ধবতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর