Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

এক যুগ পর হাসান ব্রাদার্স ভলিবল

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

হাসান ব্রাদার্সের পৃষ্ঠপোষকতায় ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল থেকে শুরু হয়েছে হাসান ব্রাদার্স ভলিবল লিগ। সাতক্ষীরা স্টেডিয়ামের ভলিবল গ্রাউন্ডে উদ্বোধনী ম্যাচে চাঁদপুর সবুজ সংঘকে ২-০ সেটে পরাজিত করে সপ্তগ্রাম রিক্রিয়েশন ক্লাব ভালুকা। দিনের অপর ম্যাচে শিল্পী চক্রের বিপক্ষে ২-০ সেটের জয় পেয়েছে কুখরালী ভলিবল স্পোর্টিং ক্লাব। ১২ বছর পর আয়োজিত এই লিগে অংশ নিচ্ছে জেলার ৫৯টি দল।
এর আগে দুপুরে লিগের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সাংসদ মীর মোস্তাক আহমেদ রবি। শুরুতেই মহান মুক্তিযুদ্ধের অকুতোভয় সৈনিক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইনামুল হক বিশ্বাসের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় ভলিবল উপ-কমিটির চেয়ারম্যান ও পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সা.সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, হাসান ব্রাদার্সের সত্তাধিকারী এমদাদ হোসেন বাবু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, ফিফা রেফারি তৈয়েব হাসান বাবু, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহ আলম হাসান শানু, ভলিবল সম্পাদক রুহুল আমিন, নির্বাহী সদস্য ইদ্রিস বাবু, সৈয়দ জয়নুল আবেদিন জসি, কবিরুজ্জামান রুবেল, হাফিজুর রহমান খান বিটু, মো. আলতাফ হোসেন, ওসমান আলী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন