Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

ঘুষের টাকাসহ গ্রেপ্তার নৌ প্রকৌশলী নাজমুল হক বরখাস্ত

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অফিসে বসে ঘুষ নেওয়ার সময় গ্রেপ্তার নৌ পরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এস এম নাজমুল হককে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করেছে নৌ মন্ত্রণালয়। গতকাল রোববার নৌ মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে তা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
এতে বলা হয়, গত ১২ এপ্রিল দুর্নীতি দমন কমিশন কর্তৃক তাকে গ্রেপ্তারের প্রেক্ষিতে গ্রেপ্তারের তারিখ হতে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত ১২ এপ্রিল বিকালে রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় বসে ঘুষের পাঁচ লাখ টাকা নেওয়ার সময় নাজমুলকে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) ঢাকা বিভাগের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে একটি দল। এর আগে গত বছরের ১৮ জুলাই নিজের কার্যালয়ে বসে ঘুষ নেওয়ার সময় নৌ পরিবহন অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী এ কে এম ফখরুল ইসলামকে গ্রেপ্তার করেছিল দুদক। তিনি এখন জামিনে রয়েছেন। ফখরুল ইসলাম গ্রেপ্তার হওয়ার পর গত বছরের ২০ অগাস্ট এই পদে চলতি দায়িত্বে আসেন নাজমুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ