Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫, ৩ যিলক্বদ ১৪৩৯ হিজরী

গেইলে ম্লান ধোনির ক্যারিয়ার সেরা ইনিংস

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:৫৮ এএম

স্পোর্টস ডেস্ক : আরেকটু হলে গেইলের ঝড়ো ইনিংস ম্লান হতে বসেছিল ধোনির ক্যারিয়ার সেরা টি-টোয়েন্টি ব্যাটিংয়ে। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জমজমাট লড়াইয়ে শেষ পর্যন্ত ম্যাচটি ৪ রানে জিতেছে কিংস ইলেভেন পাঞ্জাব।
মুহিত শর্মার শেষ ওভারে ১৭ রান কতে হত ধোনি-ব্রাভোকে। কিন্তু একটি করে ছক্কা-চারে তারা নিতে পারেন ১২ রান। ৪৪ বলে ৬ চার ও ৫ ছক্কায় ক্যারিয়ার সেরা অপরাজিত ৭৯ রানের ইনিংস খেলেন এমএস ধোনি। চেন্নাইয়ের দ্বিতীয় সর্বোচ্চ ৪৯ রান (৩৫ বলে) আসে আমবাতি রাইডুর ব্যাট থেকে।
এর আগে মোহালিতে ঝড় তোলেন গেইল। লোকেশ রাহুলের (২২ বলে ৩৭) সঙ্গে ৮ ওভারে গড়েন ৯৬ রানের ওপেনিং জুটি। এবারের আইপিএলে শেষ পর্যায়ে এসে দল পাওয়া ও প্রথম দুই ম্যাচে একাদশের বাইরে থাকার ক্ষোভটা যেন একেকটা ছক্কা-চারে মেটাইতে চাইলেন ক্যারিবীয় ব্যাটিং দানব। ৩৩ বলে খেলেছেন ৭টি চার ও ৪ ছক্কায় ৬৩ রানের ইনিংস। ৯ বলে তার নামের পাশে ছিল মাত্র ৬ রান। সেখান থেকে ২২ বলে করেন ক্যারিয়ারের ৬৮তম ফিফটি। পরে আগারওয়াল (১৯ বলে ৩০) ও করুন নয়ারের (১৭ বলে ২৯) ব্যাটে ৯ উইকেটে ১৯৭ রানের সংগ্রহ পায় পাঞ্জাব। তিন ম্যাচে চেন্নাইয়ের এটি প্রথম হার। সমান ম্যাচে দ্বিতীয় জয় পাঞ্জাবের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর