Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বড়াইগ্রামে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১:২৬ পিএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের চাপায় মনতাজ উদ্দিন (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন রাজু আহম্মেদ (৩২) নামে অপর এক আরোহী।
আজ সোমবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার বনপাড়ার খেজুরতলা এলাকায় নাটোর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মনতাজ উদ্দিন বড়াইগ্রাম উপজেলার বনপাড়া সরদারপাড়া এলাকার মৃত শহীদ পাটোয়ারীর ছেলে। আহত রাজু আহম্মেদ একই এলাকার নজরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।
ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সোয়া ১০টার দিকে মনতাজ ও রাজু মোটরসাইকেলে করে বনপাড়া থেকে আহম্মদপুর এলাকায় যাচ্ছিলেন। পথে নাটোর-ঢাকা মহাসড়কের বনপাড়ার খেজুরতলায় পৌঁছালে পেছন দিকে একটি একটি ট্রাক তাদের চাপা দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মনতাজ উদ্দিন মারা যান এবং রাজু গুরুতর আহত হন।
খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহত রাজুকে উদ্ধার করে বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন