Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দেওবন্দ (ওয়াক্ফ)-এর মহাপরিচালক মাওলানা সালেম কাসেমীর ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১:০৩ এএম


স্টাফ রিপোর্টার : উপমহাদেশের অন্যতম দীনি বিদ্যাপীঠ ভারতের বিখ্যাত দারুল উলুম দেওবন্দ (ওয়াকফ) এর মহাপরিচালক মাওলানা সালেম কাসেমী সম্প্রতি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফতে ইসলামী বাংলাদেশ-এর সভাপতি মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মাওলানা ফজলুর রহমান। এক শোকাবার্তায় তিনি বলেন, মাওলানা সালেম কাসেমী (রহ.) ছিলেন হাকীমুল ইসলাম কারী তৈয়ব( রহ.) এর সুযোগ্য সন্তান। জীবদ্দশায় ইসলামী অঙ্গনে যে কীর্তি রেখে তিনি গিয়েছেন তা ইতিহাসে সমোজ্জ্বল হয়ে থাকবে। আল্লাহ তা’আলা মরহুমকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন।
নারায়ণগঞ্জের আব্বাসী মঞ্জিলে ইছালে ছাওয়াব মাহফিল শুক্রবার
প্রেস বিজ্ঞপ্তি : শায়খুল ইসলাম আল্লামা সিদ্দিক আহমদ আব্বাসী (রহ.) ও আল্লামা নিছার আহম্মদ আব্বাসী ওয়া সিদ্দিকী (রহ.) জৈনপুরী দ্বয়ের ইছালে ছাওয়াব মাহফিল আগামী ২০ এপ্রিল শুক্রবার আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবার শরীফ, পাঠানটুলী, নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হবে। বাদ জুমা আখেরী মুনাজাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন