Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খানসামায় আগুনে পুড়ল ৯ বাড়ি, ২১ গবাদিপশু

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১:০৬ পিএম

দিনাজপুরের খানসামা উপজেলার একটি গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় দুইটি বাড়ির নয়টি ঘর পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে ২১টি গবাদিপশুর মৃত্যু হয়েছে। ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় দশ লক্ষাধিক টাকার।
গতকাল সোমবার দিনগত গভীর রাতে উপজেলার খামারপাড়া ইউনিয়নের ঝন্টুপাড়া গ্রামের মোজাম উদ্দিন ও বছির আলীর বাড়িতে এই অগ্নিকাণ্ড ঘটে।
খামারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হক সাজু জানান, রাতে মোজাম উদ্দিনের বাড়িতে অগ্নিকাণ্ড ঘটে। মুহূর্তের মধ্যে তা পাশের বছিরের বাড়িতেও ছড়িয়ে যায়। খবর পেয়ে নীলফামারী থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই দুই বাড়ির নয়টি ঘরের সব আসবাবপত্র পুড়ে যায় এবং ২১টি গবাদিপশুর মৃত্যু হয়।
অগ্নিকাণ্ডে প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহমেদ মাহবুব-উল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ