Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সোনাগাজীতে অস্ত্র ও গুলিসহ ডাকাত সর্দার গ্রেফতার, পুলিশ আহত

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ২:৪১ পিএম

সোমবার রাতে সোনাগাজীতে দেশীয় বন্দুক ও ২ রাউন্ড গুলিসহ ডাকাত সর্দার আব্দুল কাদের (৩৫) কে গ্রেপ্তার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। ধৃত আবদুল কাদের চর ছান্দিয়া গ্রামের মৃত আব্দুর রব এর ছেলে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ জানান, গোপন সংবাদে সোমবার রাতে চর ছান্দিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে কাদর ও তার সহযোগীদের ঘেরাও করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে কাদের ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে, এতে ৯ পুলিশ সদস্য ও কাদের আহত হয়। কাদেরকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে থাকা ১টি বন্দুক, ২ রাউন্ড গুলি ও নগদ ১০হাজার টাকা উদ্ধার করা হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন জানান, ধৃত কাদেরকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে ফেনী মডেল থানা ও সোনাগাজী মডেল থানায় ১টি হত্যা ৩টি ডাকাতি, ১টি অস্ত্র মামলা সহ মোট ৯টি মামলা রয়েছে।

উল্লেখ্য যে, শনিবার রাতে উপজেলার ভোরবাজারে তিনটি বাড়ী ও সোমবার চর ছান্দিয়ায় দুটি বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় সে জড়িত থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন