Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের বাইরে যাওয়ার অনুমতি পেলেন সালমান

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 

ইনকিলাব ডেস্ক : কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমান খানকে ৫ বছরের সাজা দিয়েছেন আদালত। আপাতত জামিনে মুক্ত রয়েছেন বলিউডের এই সুপারস্টার। তবে ভারতের বাইরে যাওয়ার অনুমতি ছিল না সালমানের। কিন্তু সুখবর হলো, ‘বজরঙ্গি ভাইজান’ খ্যাত এই তারকাকে ভারতের বাইরে যাওয়ার অনুমতি দিয়েছেন যোধপুর আদালত। প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, দেশের বাইরে যাওয়ার জন্য যোধপুর ডিস্ট্রিক্ট এবং সেশনস আদালতের কাছে অনুমতি চেয়েছিলেন সালমান খান। এর ভিত্তিতে আদালত অনুমতি প্রদান করেছেন। জানা যায়, আগামী ২৫ মে থেকে ১০ জুলাই পর্যন্ত কানাডা, নেপাল এবং ইউএসএতে ভ্রমণ করবেন বলিউড ‘সুলতান’। টাইমস অব ইন্ডিয়া।
তোপের মুখে ফরাসি প্রেসিডেন্ট ম্যাখোঁ
ইনকিলাব ডেস্ক : সিরিয়ার বিরুদ্ধে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়ে নিজে দেশে তোপের মুখে পড়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁ। গত সোমবার সিরিয়ায় হামলার বিষয়ে জাতীয় সংসদে এক বিতর্কে চরম বামপন্থি ফ্রান্স তাসুমিজ পার্টি’র প্রধান জ্যঁ- লিক মিলেশঁ বলেছেন, সিরিয়ায় রাসায়নিক হামলার কোনো প্রমাণ নেই অথচ রাসায়নিক হামলার অভিযোগকে মার্কিন নেতৃত্বাধীন ক্ষেপণাস্ত্র হামলার অজুহাত বানানো হয়েছে। তিনি বলেন, “নৈতিক প্রেক্ষাপট থেকে ও জাতিসংঘ প্রস্তাব অনুসারে রাসায়নিক হামলার বিষয়টি সম্পূর্ণভাবে প্রমাণ করা হয়নি অথচ প্রমাণ ছাড়াই আমরা হামলা চালিয়েছি। পার্সটুডে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ