Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

অসুস্থ প্রতিযোগিতার কারণে সন্ত্রাস মাদকের বিস্তার ঘটছে -মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সমাজে অসুস্থ প্রতিযোগিতা ও নীতি নৈতিকতার সংকট প্রকট আকার ধারণ করেছে। যেনতেনভাবে টাকা কামানো, যা আছে তাতে সন্তুষ্ট না হয়ে রাতারাতি অর্থ বিত্তশালী হওয়ার অসুস্থ প্রতিযোগিতার কারণে সমাজে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের বিস্তার ঘটছে। ফলে ধ্বংস হচ্ছে এদেশের ছাত্র-যুব সমাজ। তিনি গতকাল (মঙ্গলবার) নগরীর আন্দরকিল্লার একটি কমিউনিটি সেন্টারে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কাউন্সিলর এইচ এম সোহেল, মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, ব্যবসায়ী নেতা বাবু সমীর শিকদার, সুধাংশু বিমল বিশ্বাস, স্বপন কুমার চৌধুরী, আশীষ ভট্টচার্য, দীদারুল আলম, জয়দ্বীপ চৌধুরী, শিক্ষক প্রতিনিধি আবদুল গফুর প্রমুখ।
মেয়র নাছির আরও বলেন, আমার, আপনার সন্তানের নিরাপদ জীবন ও নিরাপত্তার স্বার্থে অভিভাবকদের পরিবারের প্রতি দায়িত্বশীল হতে হবে। তিনি জঙ্গি, সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে মসজিদের খতিব-ইমামদের জুমার খুতবায় বিশেষ বক্তব্য রাখার আহŸান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ