Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ডাব চুরির দায়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাজীগঞ্জে ডাব চুরি কেন্দ্র করে কাউসার হোসেন (১৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে পাশর্^বর্তী বাড়ীর লোকজন। গত সোমবার রাতে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় ঘাষিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ঘাষিপুর গাজী বাড়ীর কালু গাজীর ছেলে। সে পেশায় কৃষক। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলো, একই বাড়ীর বাচ্চু গাজীর ছেলে রাকিব (২০) ও আবদুল হান্নান (৫০)। হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বাবা কালু গাজী জানান, সোমবার রাতে আমার ছেলে কাউসার বাজার থেকে বাড়ী আসার সময় ডাব চুরি কেন্দ্র করে পূর্ব শত্রæতার জের ধরে বাচ্চু গাজীর ছেলে রাকিব (২৪), তার মা লিলুফা বেগম (৩০), একই বাড়ীর আবদুল হান্নান (৫০) ও তার ছেলে হাছান (২০) তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। নিহতের মা মাহফুজা বলেন, আমার ছেলেকে রাস্তা থেকে ধরে নিয়ে ঘরের ভেতরে আটকে মাথায় আঘাত করে হত্যার পর বাড়ীর উঠানে ফেলে রাখে। থানার উপ-পরিদর্শক (এসআই) খলিলুর রহমান জানান, মাথায় গুরুতর আঘাতেই কাউসারের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: জাবেদুল ইসলাম জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সন্দেহভাজন ২ জনকে আটক এবং হত্যাকাÐের ব্যাপারে মামলা হয়েছে ।

 



 

Show all comments
  • গনতন্ত্র ১৮ এপ্রিল, ২০১৮, ৮:৫৩ এএম says : 0
    জনগন বলছেন, “ ছোঁয়াছে – ২০১৮ “ ডাব চুরিতে পিটিয়ে হত্যা পুকুর চুরির খবর নাই, আজব দেশের আজব মানুষ তুচ্ছ জিনিষে নাক গলাই ৷ মাদক ব্যবসায়ী, ধর্যক সামনে ঘুরছে তাদেরে পিটাইবার সাহস নাই, মানুষ হত্যা কি ছোঁয়াছে রোগ সবার বুঝি উৎসাহ তাই ? এত কিছু ঘটে যাচ্ছে নাকে তৈলে সবে ঘুমাই, গলায় চিপে যেদিন ধরবে তখন জেগে কি হবে উপায় ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ