Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা মেয়ে নিহত, স্ত্রীর অবস্থা সংকটাপন্ন

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ৩:১৭ পিএম

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এসময় নিহতের স্ত্রী রোজিনা আক্তার (৩৫) গুরুতর আহত হয়েছেন। বুধবার সকাল নয়টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের স্ত্রী রোজিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, আনিসুজ্জামান আনিস (৪০) ও তার চার বছর বয়সী মেয়ে রামিশা। আনিস পেশায় নার্সারী ও চশমা ব্যবসায়ী। তার বাড়ি বাগেরহাট শহরের পিসি কলেজ সড়কে।
বাগেরহাট মহাসড়কের কাটাখালী থানার উপ পরিদর্শক (এসআই) আবজাল হোসেন বলেন, বাগেরহাট থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তার সামনে থাকা অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার উপর পড়ে যান। এসময় পুরুষ আরোহী আনিসুজ্জামান ঘটনাস্থলেই মারা যান এবং তার স্ত্রী ও সন্তান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনিসের মেয়ে রামিশা মারা যায়। তার স্ত্রী রোজিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও সংকটাপন্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ