Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে প্রবাসীর ঘরে ডাকাতি, আহত ৫

১০ লক্ষ টাকার মালামাল লুট

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ৪:৩৬ পিএম

মঙ্গলবার গভীর রাতে চাঁদপুরর ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামে এক প্রবাসীর ঘরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় প্রবাসীর স্ত্রী শাহানাজ বেগম(২৭), তার শাশুড়ি নুরজাহান বেগম(৬০)সহ পরিবারের ৫ সদস্য আহত হয়। এ ঘটনায় প্রায় ১০লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল। খবর পেয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহত গৃহবধূ শাহানাজ বেগম জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে একদল মুখোশধারী ডাকাত সাবেক সচিব খান বেলায়েতের পুরাতন বাড়িতে তালাবদ্ধ ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে। এসময় ঘরের আলমিরা ভেঙ্গে স্বর্ণালংকার, মোবাইল ফোন, টিভি, বিদেশী কসমেটিকসসহ কমপক্ষে প্রায় ১০লক্ষ টাকার মালামাল লুট করে। মালামাল নিয়ে যাওয়ার সময় তারা পাশের ঘর থেকে টের পেয়ে ডাকাত-ডাকাত বলে চিৎকার দেয় এবং বাঁধা দিতে গেলে ডাকাতরা শাহানাজের চোখে আঘাত এবং তার শাশুড়ির পা ভেঙ্গে দেয়। একই সাথে অন্য ৩ জনের শরীরে আঘাত করে পালিয়ে যায়।
খবর পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল হোসাইন ও এসআই ওমর ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী জানান, ঘটনার আলামতে বোঝা যায়, মাদকসেবীরা জোটবদ্ধ হয়ে এই ঘটনা ঘটিয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ