Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবিতে প্রাইভেট কারের ধাক্কায় দুই পথচারী নিহত বাস চাপায় কলেজ ছাত্রী নিহত

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে প্রাইভেটকারের ধাক্কায় ২ পথচারী নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন সুনামগঞ্জের ছাতক ডিগ্রি কলেজের প্রভাষক মো. আতাউর রহমান এবং সিলেটের জগন্নাথপুরের কারবিয়া গ্রামের মো: গিয়াস উদ্দিন। গতকাল দুপুর ১২টার দিকে বিশ^বিদ্যালয়ের এক কিলোরোডে এই সড়ক দূর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনা আহত হয়েছেন বিশ^বিদ্যালয়ের শিক্ষক ড. আরিফুল ইসলাম, তার প্রাইভেটকার চালক আবুল কালাম ও পথচারী সেলিনা। সূত্র জানায়, বিশ^বিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. আরিফুল ইসলাম ক্যাম্পাসের প্রবেশপথে গাড়ি চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে তিন পথচারীকে ধাক্কা দেয়। পরে গাড়িটি একটি গাছের সাথে গিয়ে ধাক্কা খায়। এ সময় ঘটনাস্থলেই পথচারী মো: গিয়াস উদ্দিন মারা যায় এবং সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছাতক ডিগ্রি কলেজের প্রভাষক মো. আতাউর রহমান মারা যায়।
বিশ^বিদ্যালয়ের প্রক্টর ড. কামারুজ্জামান চৌধুরী জানান, বিশ^বিদ্যালয়ের শিক্ষক ড. আরিফুল ইসলামসহ আহত তিনজনের চিকিৎসা চলছে এবং নিহতদের লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিতে প্রাইভেট কারের ধাক্কায় দুই পথচারী নিহত বাস চাপায় কলেজ ছাত্রী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ