Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ ও হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রক্ষপুর গ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী মায়া ধর্ষণ ও হত্যা মামলার রায়ে টিপুর ছেলে মোঃ মোবারক হোসেন ওরফে কালু (২৪) ও একই উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ মিঠুন (২৫)নামে ২ যুবককে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। গতকাল বুধবার দুপুরে নাটোরের শিশু আদালতের বিচারক মোহম্মদ হাসানুজ্জামান আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।
নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, ব্রক্ষপুর গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী মায়া ২০১৫ সালের ২৭ জুলাই সকালে বাড়ি থেকে স্কুলে যায়। টিফিনের পর সে নিখোঁজ হয়। পরবর্তীতে স্থানীয়রা খোঁজ করে বারনই নদীর ধারের একটি আম বাগান থেকে তার লাশ উদ্ধার করে।
এঘটনায় মায়ার বাবা জহুরুল ইসলাম বাদি হয়ে প্রতিবেশী মোবারকের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা করেন। পরে পুলিশ মোবারককে আটক করে। মোবরকের স্বীকারউক্তি অনুযায়ী পুলিশ নলডাঙ্গা উপজেলার কাশিয়াবাড়ি এলাকার মিঠুনকে গ্রেফতার করে। গ্রেফতার মোবরক ও মিঠুন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ