Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

দারুননাজাত মাদরাসার ইংরেজি প্রভাষক মুহাম্মাদ জয়নাল আবেদীনের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকার ডেমরার ঐতিহ্যবাহী দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসার ইংরেজি প্রভাষক মুহাম্মাদ জয়নাল আবেদীন (৫২) সোমবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে আত্মীয়-স্বজনসহ অসংখ্য ছাত্র ও ভক্ত রেখে গেছেন। তিনি ১৯৬৯ সনে খুলনা জেলার খালিশপুরে জন্ম গ্রহণ করেন। ১৯৯৮ সনে তিনি দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসায় ইংরেজি প্রভাষক পদে যোগদান করেন। মৃত্যু পর্যন্ত তিনি তার স্বপদে কর্মরত ছিলেন।
গতকাল বাদ যোহর দারুননাজাত মাদরাাসা মাঠে জানাযা শেষে মাদরাসা সংলগ্ন শুকুরশী গোরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে তার লাশ দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় ইমামতি করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু বকর সিদ্দিক। মাদরাসার পক্ষ থেকে সকলের নিকট তার রুহের মাগফিরাত কামনা করা হয়েছে।

 



 

Show all comments
  • Muhammad Nazrul islam ২০ জুলাই, ২০১৮, ৪:১৯ পিএম says : 0
    Inna Lillahi wa inna elaihi Rajioun. Allahumma inna Professor Mohammed Joynul Abedin fi zimmatika wa habli ziwarika, faqihi min fitnatil qabri wa azabinnari, anta ahlul wafaa-e wal haqqi, fagfir lahu warhamhu. Innaka antal gafurur Rahim. Amin. Muhammad Nazrul Islam, from Belgium. Inshallah after The Jumua prayer there will be special Dua.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ