Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন বর্জন করলে বিএনপি তৃণমূল থেকে বিচ্ছিন্ন হবে -হাছান মাহমুদ

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চলমান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন বর্জন করলে দলটি তৃণমূল থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।
গতকাল সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনায় সভায় তিনি এ কথা বলেন। বিএনপির সংলাপের দাবি প্রসঙ্গে হাছান বলেন, আমরা দেশকে এগিয়ে নিতে যুদ্ধাপরাধীদের দল ছাড়া যেকোনো দলের সঙ্গে আলাপ-আলোচনায় বিশ্বাসী। বিএনপির সঙ্গেও আলোচনা হতে পারে। তবে তার আগে অবশ্যই বিএনপিকে যুদ্ধাপরাধী ও জঙ্গিদের সঙ্গ ছাড়তে হবে। আন্দোলনের নামে মানুষ হত্যার জন্য, রাজনীতির নামে অতীতের সমস্ত অপকর্মের জন্য জনগণের কাছে তাদের ক্ষমা চাইতে হবে।
সংগঠনের উপদেষ্টা ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আয়োজিত সভায় আরও বক্তব্য দেন শিরীন নাহিন পুনম এমপি, সাম্যবাদী দলের নেতা হারুণ চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন বর্জন করলে বিএনপি তৃণমূল থেকে বিচ্ছিন্ন হবে -হাছান মাহমুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ