Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

নবীনগর বিটঘরের জনসভায় ফয়জুর রহমান বাদল এমপি

নবীনগর থকে মো: হুমায়ূন কবির ও মোঃ রফিকুল ইসলাম | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল বলেছেন গত সাড়ে ৪ বছরে নবীনগর উপজেলার যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রতিটি ইউনিয়নে নতুন রাস্তাঘাট ও ব্রিজ কার্লভাট নির্মাণের কারণে আমুল পরিবর্তন হয়েছে এই উপজেলার। এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। তিনি বলেন প্রায় সাড়ে ৪‘শ কোটি টাকা ব্যয়ে নবীনগর-আশুগঞ্জ সড়ক নির্মানের প্রকল্পটি প্রক্রিয়াধীন রয়েছে। এই মধ্যে এই প্রকল্পটি প্রি-একনেকে অনুমোদন দিয়েছে। একনেকে অনুমোদন পেলে চলতি বছরেই নবীনগর-আশুগঞ্জ সড়কের নির্মান কাজ শুরু করার হবে। তিনি বুধবার বিকালে নবীরগর উপজেলার বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যায়ের নবনির্মিত ২টি ভবনের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার মোঃ এমদাদুল হক এর সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা জামাল, দপ্তর সম্পাদক মোঃ জালাল উদ্দিন, বিটঘর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবুল হোসেন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গির আলম প্রমুখ। এসময় উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ মাছুম ও থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে ফয়জুর রহমান বাদল এমপি বলেছেন প্রত্যেককে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হিসাবে গড়ে উঠতে হবে। মাদক থেকে দূরে থাকার পাশাপাশি মাদকের বিরুদ্বে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি মাদক বিক্রেতা আওয়ামী লীগের দলীয় কোন নেতাকর্মি হলেও তাদেরকে চিহ্নিত করে তাদের বিরুদ্বে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন। তিনি এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে দ্রæত সমাধান করারও আশ্বাস দেন। সর্বশেষ বীরগাও ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কবির হোসেন ও আবু হানিফের নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে সমাবেশে আসলে বিদ্যলেয় মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়নের


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ