Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

বিউটি ও ডা. বিজয় কুমারকে জেরা পরবর্তী সাক্ষী ১১ এপ্রিল

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার বাদী সেলিনা ইসলাম বিউটি ও ডা. বিজয় কুমার পালকে জেরা করেছেন আসামি নূর হোসেন ও র‌্যাবের সাবেক কর্মকর্তা তারেক সাঈদের পক্ষের আইনজীবীরা। পরবর্তী সাক্ষ্য গ্রহণ ১১ এপ্রিল। গতকাল সোমবার সকাল দশটায় কঠোর নিরাপত্তার মধ্যে প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের চাকরিচ্যুত সাবেক তিন কর্মকতা লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন ও লে. কমান্ডার এম এম রানাসহ ২৩ আসামিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে হাজির করা হয়।
পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী কোনো সাক্ষী আদালতে উপস্থিত না হওয়ায় সাক্ষ্য গ্রহণ হয়নি। তবে সাত খুনের পৃথক দুইটি মামলার বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও ডা. বিজয় কুমার পালকে জেরা করেন নূর হোসেন ও তারেক সাঈদের পক্ষের আইনজীবীরা। ইতিপূর্বে এই দুই বাদী আদালতে সাক্ষ্য প্রদানের পর ৩৫ আসামির মধ্যে আসামি নূর হোসেন ও তারেক সাঈদের পক্ষের আইনজীবীরা ছাড়া ৩৩ আসামি পক্ষের আইনজীবীরা সেলিনা ইসলাম বিউটি ও ডা. বিজয় কুমার পালকে জেরা করেছিলেন। নূর হোসেন ও তারেক সাঈদের পক্ষে উচ্চ আদালতে মামলা বাতিল চেয়ে রিট আবেদন থাকায় তাদের পক্ষের আইনজীবীরা এই দুই বাদীকে জেরা করেননি। এ পযর্ন্ত মোট ১৫ জনের সাক্ষ্য ও জেরা সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ