Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষীপুরে কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতন

লক্ষীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে। এসময় প্রতিপক্ষের হামলায় ৩টি বসত ঘর ভাংচুর ও লুটপাটসহ ওই কিশোরীর পরিবারের আরো ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। আহতদের গত বুধবার দুপুরে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ চর উভুতি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন রুমা আক্তার, আমেনা বেগম, রেনু বেগম, হোসনেয়ারা ও সাহাবুদ্দিন।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম কিশোরী ও তার স্বজনরা জানান, স্থানীয় চর উভুতি গ্রামে সাহাবুদ্দিন গং ও মালেক মেম্বার গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার সকালে মালেক মেম্বারের ছেলে সোহাগ ও তার ভাতিজা বাবুর নেতৃত্বে ৫০/৬০ জন দলবদ্ধ হয়ে তাদের বাড়ীতে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় তাদের ৩টি বসত ঘর ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে ওই পরিবারের ৫জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে তারা।
এর আগে এ জমি সংক্রান্ত বিষয় নিয়ে
এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন রাত সাড়ে ১০টার দিকে মুঠোফোনে জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে শুনেছেন। তবে বিবস্ত্র করে নির্যাতনের বিষয়টি কেউ বলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরীকে

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ