Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিকিৎসকদের সেবার মানসিকতা থাকতে হবে -চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চিকিৎসকদের সেবার মানসিকতা থাকতে হবে। টাকার পেছনে না ছুটে সুচিকিৎসায় মনোনিবেশ করলে টাকাই চিকিৎসকদের পেছনে ছুটবে। তিনি গতকাল (বৃহষ্পতিবার) চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও মেডিকেল কলেজের সপ্তম ব্যাচের শিক্ষার্থীদের ইন্টার্নশীপ সমাপনি ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মেয়র বলেন, ডাক্তারদের বন্ধু ডাক্তার। সাধারণ রোগীরা যাতে ডাক্তারের বন্ধু হয় সে ধরনের ব্যবহার করার মানসিকতা অর্জন করতে হবে। চিকিৎসকদের শিক্ষার কোন শেষ নেই। নতুন নতুন রোগ সম্পর্কে জ্ঞান অর্জন করে তা প্রয়োগ করতে হবে।
হাসপাতাল ও কলেজের নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ডা. এম এ তাহের খানের সভাপতিত্বে অনুষ্ঠানে নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ডা. আঞ্জুমান আরা ইসলাম, বিএমএ চট্টগ্রামের সভাপতি ডা. মোঃ মুজিবুল হক খান, সাধারন সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, ডা. অসিম কুমার, পরিচালক নুরুল হক, অধ্যাপক এস এম মোস্তাক আহমেদ, ট্রেজারার রেজাউল কবির বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইন্টার্ণশীপ ডাক্তারদের সংগঠনের সভাপতি ডা. মোঃ নাজমুস সাকিব। অনুষ্ঠান শেষে মেয়র নবীন চিকিৎসকদের মাঝে সনদ বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসক

১৩ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ