Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

আজীবন সম্মাননা পেলেন হাসান আহমেদ চৌধুরী কিরণ

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিতর্ক শিল্পের উন্নয়নের ও প্রাতিষ্ঠানিক রূপদানে অবদানের জন্য ন্যাশনাল ডিবেট ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও ডিবেট ফর ডেমোক্রেসি’র চেয়ারম্যান আজীবন সম্মাননা পেলেন হাসান আহমেদ চৌধুরী কিরণ। লক্ষীপুর জেলার রায়পুর ক্লাবের উদ্যোগে গত রোববার আয়োজিত জনপ্রিয় এই টিভি উপস্থাপককে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ল²ীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক কংকন চাকমা ও বিশেষ অতিথি ছিলেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আলম। আজীবন সম্মাননা প্রদান উপলক্ষে জেলার ২৪টি স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে সপ্তাহব্যাপী এক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় রায়পুর মার্চেন্ট একাডেমী ও রানার্স আপ হয় রায়পুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।
অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক কংকন চাকমা ছাত্র-ছাত্রীদের যুক্তিবোধ সম্পন্ন মানুষ হিসেবে নিজেদের গড়ে তোলার আহŸান জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আলম রায়পুর উপজেলার বাল্যবিবাহ বন্ধে শিক্ষার্থীসহ অভিভাবকদের সচেতন হওয়ার অনুরোধ করেন। বাংলাদেশের বিতর্ক শিল্পের অগ্রযাত্রায় হাসান আহমেদ চৌধুরী কিরণের অনবদ্য কর্মকাÐের সাধুবাদ জানান শারমিন আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ