Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গেইলের শতকে পিষ্ট হায়দরাবাদ

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:৫৯ এএম

স্পোর্টস ডেস্ক : শেষ পর্যন্ত টি-২০ মহারাজার হাত ধরেই প্রথম সেঞ্চুরির দেখা পেল এবারের আইপিএল। আর সেই রাজাধিরাজ ক্রিস গেইলের দিন মানেই তো প্রতিপক্ষের দুমড়ে-মুষড়ে যাওয়া। ঠিক তেমনি হাল হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের। টানা তিন জয়ের পর প্রথম হারের স্বাদ পেয়েছ সাকিব আল হাসানের দল।
সকাল নাকি দিনের আভাস দেয়। গেইলের ব্যাট দেখে তা বোঝার উপায় ছিল না। ৪ ওভারে পাঞ্জাবের রান ২৫; ১১ বলে ১৪ গেইলের। প্রীতি জিনতার সেই দলটিই ২০ ওভার শেষে তুলে ফেলে ৩ উইকেটে ১৯৩ রান। আইপিএলে নিজের ষষ্ঠ ও সব মিলে ক্যারিয়ারের ২১তম টি-২০ শতক তুলে নিয়ে ১০৩ রানে অপরাজিত গেইল। ৬৩ বলের দানবীয় ইনিংসে ছক্কা হাঁকান ১১টি, বাউন্ডারি মাত্র একটি। গেইলের দিনে বাকিদের অবদান তেমন একটা দরকার হয় না। তবে ছোট ছোট ইনিংসে তাকে সঙ্গ দেন নয়ার (২১ বলে ৩১)-আগারওয়ালরা (৯ বলে ১৮)।
জবাবে কখনোই মনে হয়নি বিশাল লক্ষ্য পেরুতে পারবে হায়দরাবাদ। উইলিয়ামসন (৪১ বলে ৫৪) ও মানিষ পান্ডিয়ার (৪২ বলে ৫৭) দুই ফিফটি ও শেষ দিকে সাকিবের ১২ বলে দুই ছক্কায় অপরাজিত ২৪ রানের কল্যাণে ৪ উইকেটে ১৭৮ রান করতে পারে তারা। ম্যাচ হারে ১৬ রানে। বল হাতে ২ ওভারে ২৮ রান দেন সাকিব।
৪ ম্যাচে ৩ জয়ে পয়েন্ট তালিকার তিনে পাঞ্জাব, সমান পরিসংখ্যান নিয়ে নেট রান রেটে এগিয়ে দুইয়ে হায়দরাবাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গেইল

৭ ফেব্রুয়ারি, ২০২২
২ জানুয়ারি, ২০২২
১৪ ডিসেম্বর, ২০২১
২০ সেপ্টেম্বর, ২০২১
২৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ