Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ব্যারিস্টার মওদুদকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে আজ

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : উন্নত চিকিৎসার জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন তিনি। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে তাকে। মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী মো. সুজন জানান, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ শ্বাসকষ্ট অনুভব করেন স্যার। এরপর তাকে দ্রæত রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।
দীর্ঘ চারদিনে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় গতকাল সোমবার তাকে বাসায় নিয়ে আসা হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য আজ তাকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাকে ভর্তি করা হবে। এছাড়া শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করাবেন। তিনি আরও জানান, মওদুদ আহমদ শ্বাসকষ্টের পাশাপাশি ঠাÐাজনিত রোগেও ভুগছেন। তবে তিনি এখন অনেকটা আশঙ্কামুক্ত।
গত বছরের সেপ্টেম্বরে মওদুদ আহমদের একমাত্র ছেলে আমান মমতাজ মওদুদ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ