Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ ঘণ্টা পর রনির বিরুদ্ধে মামলা গ্রহণ, যেকোনো মুহূর্তে গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১:৩৩ পিএম

চট্টগ্রামে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের করার ১০ ঘণ্টা পর মামলা নিয়েছে নগরীর সিএমপি পাঁচলাইশ থানা পুলিশ। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ দুইজনের বিরুদ্ধে এ মামলা করা হয়। মামলাটি রেকর্ড করেন পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ। এখন যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন ‘টপটেরর’ নুরুল আজিম রনি।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ তাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়।

সিএমপি পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে মামলাটি রেকর্ড করা হয়।
চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আব্দুর ওয়ারীশ খান বলেন, কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়া বাদি হয়ে নুরুল আজিম রনি ও তার বন্ধু নোমানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তদন্ত শেষে সত্যতা নিশ্চিত হয়েই অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। আমরা আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ