Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ৩:৩০ পিএম

দক্ষিণ আফ্রিকার জোহান্সবার্গে নূর হোসেন এপোলো চৌধুরী (৩২) নামের এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে খাউটেং প্রভিন্স এলাকার তার নিজ বাসায় এ ঘটনা ঘটে। নিহত নূর হোসেন এপোলো নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এসহাক মিস্ত্রি বাড়ীর হাবিব উল্যা চৌধুরীর ছেলে। তিনি পাঁচ ভাই-বোনের মধ্যে চতুর্থ। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
নিহতরে পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী জানান, শুক্রবার দিবাগত রাতে কাজ শেষ করে বাসায় যায় এপোলো। রাত ১টার দিকে তার বাসায় কয়েকজন দুর্বৃত্ত হামলা চালায়। এসময় তারা এপোলোকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
তিনি আরো জানান, নিহত এপোলোর লাশ দেশে আনার জন্য তার পরিবারের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। উল্লেখ্য, গত দুই বছর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হামলায় নোয়াখালীর ১০ যুবক নিহত হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ