Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চাটমোহরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ৩:৫১ পিএম

পাবনার চাটমোহরে ট্রেনে কাটা পড়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত সিরাজুল ইসলাম (২৫)।
শুক্রবার সকাল ৯টার দিকে চাটমোহর স্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে মারা যায়। সে আটঘরিয়া উপজেলার সড়াবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের পুত্র।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চাটমোহর রেল স্টেশন মাস্টার মাসুম আলী খান জানিয়েছে স্টেশনের অদূরে রেল লাইনের ওপর বসে ছিল সিরাজুল। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর সিল্ক সিটি এক্সপ্রেস ট্রেনটি ১ নম্বর প্লাটফর্মে প্রবেশের মুহূর্তে সিরাজুল ট্রেনের নিচে মাথা পেতে দেয়। এতে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। আদৌ সে আত্মহত্যা করেছে নাকি শত্রুতাবশত কেউ সিরাজুলকে ট্রেনের নিচে ধাক্কা দিয়েছে তা এক রহস্যের সৃষ্টি করেছে। ট্রেদ দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে সিরাজগঞ্জ জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে। এ ঘটনায় সিরাজগঞ্জ জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।
পারিবারিক সূত্রের জানা গেছে, শুক্রবার সকালে সিরাজুল তার পিতাকে ডাক্তার দেখানোর জন্য উল্লাপাড়া যাওয়ার জন্য সকালে বাড়ি থেকে দু’জনেই বের হন। সকালের সিরাজগঞ্জগামী মেইল ট্রেনে তার বাবাকে তুলে দিয়ে সে নেমে পড়ে। পরে ঢাকাগামী সিল্ক সিটি ট্রেনের নিচে কাটা পড়ে মারা যায়।



 

Show all comments
  • শিপন ২৬ জানুয়ারি, ২০১৯, ২:৪৩ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ