Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দক্ষিণ আফ্রিকার জোহান্সবার্গে নূর হোসেন এ্যাপলো চৌধুরী (৩২) নামের এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে খাউটেংপ্রভিন্স এলাকার তার নিজ বাসায় এ ঘটনা ঘটে। নিহত নূর হোসেন এ্যাপলো নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এসহাক মিস্ত্রি বাড়ীর হাবিব উল্যা চৌধুরীর ছেলে। তিনি পাঁচ ভাই-বোনের মধ্যে চতুর্থ। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
নিহতরে পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী জানান, দিবাগত রাতে কাজ শেষ করে বাসায় যায় এ্যপলো। রাত ১টার দিকে তার বাসায় কয়েকজন দূর্বৃত্ত হামলা চালায়। এসময় তারা এ্যপলোকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, নিহত এ্যপলোর লাশ দেশে আনার জন্য তার পরিবারের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। উল্লেখ্য, গত দুই বছর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হামলায় নোয়াখালীর ১০ যুবক নিহত হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ আফ্রিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ