Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ জনের মধ্যে একজন লোকেও হাসিনা সরকারের পক্ষে নেই - মিনু

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন বর্তমানে দেশের যে অবস্থা তাতে ১০ জনের মধ্যে একজন লোকেও হাসিনা সরকারের পক্ষে কথা বলবে না। এই সরকারের দমন নিপীড়ন আর নির্যাতনে আজ অতিষ্ট হয়েছে মানুষ। গতকাল শুক্রবার বিকেলে নীলফামারী জেলা বিএনপির এক কর্মী সম্মেলনে এ কথা বলেন তিনি।
জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট আনিছুল আরেফীনের সভাপতিত্বে অনুষ্টিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপিরকেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম ও এ্যাডভোকেট মিজানুর রহমান শামীম । অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক সামসুজ্জামান জামান, বিএনপি নেতা মীর সেলিম ফারুক, জহুরুল ইসলাম প্রমূখ। মিনু বর্তমান সরকারকে বিশ্ব বেহায়া উল্লেখ করে বলেন জোর করে ক্ষমতা দখল করে বিশ্ববাসির কাছে দেশের সুনাম ক্ষুন্ন করেছে হাসিনা সরকার। তিনি আরো বলেন শহীদ জিয়ার অবদান তিস্তা ব্যারেজ। তিস্তা ব্যারেজের কারণে এই এলাকার কৃষকের মুখে হাসি ফুটেছে। তারা একটির বদলে আজ তিনটি ফসল ফলাতে পারছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ