Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

দাউদকান্দিতে হত্যার অভিযোগে মহিলাসহ আটক ৩

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দাউদকান্দি উপজেলার তুজারভাঙ্গা পূর্বপাড়া এলাকায় কসাই হোসেন মিয়া (৩৫) কে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দাউদকান্দি মডেল থানার পুলিশ ফেনন্সিডিল বিক্রেতা রোজি আক্তার(৪০) তার পুএ অন্তর (১৬)ও সজিব (২০) আটক করে । ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার গভির রাতে। পুলিশ ও নিহতের বড় ভাই কসাই হাসান মিয়া জানায়, চান্দিনা উপজেলার লতিপুর গ্রামের মৃত্যু আব্দুর রশিদ মিয়ার পুএ কসাই হোসেন মিয়া (৩৫) প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার বিকেলে নগদ ৪ লাখ টাকা নিয়ে গরু কিনার জন্য গেলে রাতে তার নিজের বাসায় না যেয়ে তুজারভাঙ্গা পূর্বপাড়া গ্রামের মৃত্যু সেন্টু মিয়ার স্ত্রী ফেনন্সিডিল ব্যবসায়ী রোজি আক্তারের বাসায় গেলে সেখান থেকে কসাই হোসেন মিয়াকে অজ্ঞান অবস্থায় রোজি তার পুত্র অন্তর ও অন্তরের বন্ধু সজিব প্রথমে দাউদকান্দি পৌর সদরের এহলাম হাসপাতলে নিয়ে গেলে কসাই হোসেন মিয়ার অবস্থার অবনতি দেখে দ্রুত দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং হত্যা করার অভিযোগে পৌর সদরের সেন্টু মিয়ার স্ত্রী ফেনন্সিডিল বিক্রেতা রোজি আক্তার (৪০) তার পুত্র অন্তর (১৬), পুএের বন্ধু মজিবুর রহমানের পুত্র সজিবকে (২০) আটক করে দাউদকান্দি মডেল থানায় নিয়ে আসে। গতকাল শুক্রবার সকালে নিহতরে বড় ভাই কসাই হাসান মিয়া বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে দাউদকান্দি মডেল থানায় হত্যা করার একটি লিখিত অভিয়োগ দায়ের করেন।
মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই শহীদ বিশ্বাস জানান, লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মুল রহস্যের উদঘাটন করা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ