Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

বিশ্বকাপ নিয়ে আশাবাদী আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গেল মাসে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে লিওনেল মেসির সঙ্গে তিনিও ছিলেন দর্শক গ্যালারিতে। কারণ একই, ইনজুরি। মেসি ক্লাবে ফিরে মাঠে নামলেও পুরোপুরিভাবে নামা হয়নি সার্জিও আগুয়েরোর। এরই মাঝে খবর এলো, আর্জেন্টাইন স্ট্রাইকারের হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে। ফলে মৌসুমের বাকি সময়টা যে ম্যানচেস্টার সিটির হয়ে মাঠে নামা হচ্ছে না এটা এক প্রকার নিশ্চিত। কিন্তু বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠবেন তো আগুয়েরো?
আর্জেন্টাইন ভক্তদের আশ্বস্থ করেছেন ২৯ বছর বয়সী স্ট্রাইকার নিজে। বিশ্বকাপের আগেই মাঠে ফেরার ব্যপারে আশাবাদি তিনি। প্রিমিয়ার লিগের এবারের আসরে শিরোপা নিশ্চিত করা সিটির পক্ষ থেকে অনেকটা নিশ্চিতভাবে জানানো হয়েছে যে, মৌসুমের বাকি পাঁচ ম্যাচে আগুয়েরোর খেলার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। ওদিকে জুন মাসের বিশ্বকাপকে সামনে রেখে আর্জেন্টিনা ইতোমধ্যে প্রস্তুতি শুরু করেছে। সে কারনেই সিটির পক্ষ থেকে বলা হয়েছে, মৌসুমের পরপরই ২৯ বছর বয়সী আগুয়েরো বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে আর্জেন্টিনা দলে যোগ দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর