Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমজান ১৪৩৯ হিজরী

‘স্পেশাল’ স্বাধীনতা কাপ ক্রিকেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ক্রিকেটে বাংলাদেশ জাতীয় দল এগিয়ে চলেছে। তাদের সাথে সাথে উন্নতির ছোঁয়া লেগেছে স্পেশাল দলগুলোতেও। এইতো সেদিন ভারতের মাটিতে তিন ম্যাচের সিরিজ জয়ের পর ত্রিদেশীয় সিরিজেও চ্যাম্পিয়ন হয়েছে বংলাদেশ হুইল চেয়ার দল। এবার বাংলাদেশে বসতে যাচ্ছে শারীরিকভাবে পিছিয়ে পড়াদের নিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ স্বাধীনতা কাপ। যেখানে ভারতের স্পেশাল দলকে আতিথেয়তা দিবে বাংলাদেশ। ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া মাঠে যথাক্রমে ২২, ২৩ ও ২৪ এপ্রিল দু’দলের মধ্যকার ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই শুরু হবে সকাল দশটায়।
সিরিজটি আয়োজন করতে যাচ্ছে সমাজের শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা সংগঠন অ্যাশোসিয়েশন ফর রির্সাচ ডেভেলপমেন্ট অ্যান্ড রাইটস ইমপ্লিমেন্টেশন ফর ডিসঅ্যাবিলিটিস (আরদ্রিদ)। এই সিরিজের পৃষ্ঠপোষকতায় এগিয়ে এসেছে প্রাইম ব্যাংক লিমিটেড, বঙ্গবিডি, এপিলিয়ন ও এলিট ফোর্স। রেডিও পার্টনার হিসেবে সহযোগিতায় থাকছে রেডিও ভূমি ৯২.৮ এফএম এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বিডিক্রিকটাইম ডট কম।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর