Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উর্মি (২২) নামের ওই গৃহবধূর মরদেহ গতকাল দুপুরে বাড়ীর বাথ রুম থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী মনিম মিয়া(২৭) পলাতক রয়েছে। মনিম গুমানীগঞ্জ ইউনিয়নের মিরকুচি বালুপাড়া গ্রামের চুন্নু মিয়ার পুত্র এবং উর্মি কোচাশহর ইউনিয়নের জগনাথপুর গ্রামের আজাদুল ইসলামের কন্যা।
নিহত গৃহবধূর বাবার পরিবারের অভিযোগ, ২ বছর আগে বিয়ে হলেও বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। একারণে তাকে বিভিন্ন ভাবে নির্যাতন করা হয়। আজ সকালে স্বামীর নির্যাতনে তার মৃত্যু হয়। অবস্থা বেগতিক দেখে তার লাশ টয়লেটে ঝুলিয়ে রেখে আত্নহত্যা বলে প্রচার করে তার স্বামী। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
এব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শফিকুজ্জামান সরকার জানান, মৃত্যুটি সন্দেহজনক। স্বামী পলাতক রয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ