Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলী সদর ইউনিয়নে বিএনপির লিফলেট বিতরণ

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী’তে গতকাল শনিবার বগুড়ার গাবতলী সদর ইউনিয়নে লিফলেট বিতরন করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।
এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহিম পিন্টু, সাবেক ভাইস চেয়ারম্যান সহমিনা আকতার রুমা, বিএনপির নেতা জুলফিকার হায়দার গামা, শাহজাহান আলী বাদশা, আলমাছ হোসেন, আব্দুল লতিফ, আবু তাহের, ডাঃ জাহাঙ্গীর, আরেফিন, সিরাজুল ইসলাম চাঁন, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুন্নবী, রাজু, আজিজার, বুলবুল, মিন্টু, রাজু পাইকার, আমজাদ, বাদশা, কৃষকদল নেতা রাজু পাইকার, যুবদল নেতা আক্তারুজ্জামান লিটন, আব্দুল লতিফ, মিজানুর রহমান মিন্টু, কুদরত-ই-খুদা সোহাগ, বুলবুল আহম্মেদ, মোস্তা, গনি, খোকন, ঈমান, বুলু, ছাত্রদল নেতা হযরত, হালিম, চঞ্চল, টপি, মুন, মোক্তাদির, সেলিম, রিপন, রুহুল আমিন, মতি, সৌকত, মোস্তা, সাদ্দাম, লিটন, রিজু, মানিক, রাব্বী, আতিক, গালিব, রুহুল আমিন ও শিপলু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ